শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

দুই চা শ্রমিক হত্যার রহস্য উদঘাটন, ৫ খুনি আটক

মো. জামাল হোসেন লিটন, চুনারুঘাট (হবিগঞ্জ) : হবিগঞ্জের চুনারুঘাটের দুই চা শ্রমিক হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। গত দুই দিনের ব্যবধানে দুটি হত্যার ঘটনার সাথে জড়িত ৫ খুনিকে আটক করেছে চুনারুঘাট থানা পুলিশ।

জানা যায়, ২০১৯ সালের ২৩ মার্চ চুনারুঘাট লস্করপুর চা বাগানের অতিন্দ্র মুন্ডার ছেলে সুজন মুন্ডা (৩৪) এর গলায় ফাঁস লাগানো অবস্থায় তার লাশ উদ্বার করা হয়। এ ব্যাপারে চুনারুঘাট থানায় একটি অপমৃত্যুর মামলা হয়। ময়না তদন্তে হত্যাজনিত মৃত্যু হয়েছে বলে প্রতিবেদনে আসে। এ ব্যাপারে ১ জানুয়ারী চুনারুঘাট থানায় অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে মামলা হয়। এ হত্যা মামলার সাথে জড়িত থাকার অভিযোগে সোমবার গভীর রাতে চুনারুঘাট থানা পুলিশ অভিযান চালিয়ে লস্করপুর চা বাগানের জয়কান্ত সবরের ছেলে বিজয় সবর (২৪), সুশিল কালিন্দির ছেলে নিপেন কালিন্দি (২৩) ও রামধন চৌহানের ছেলে আপন চৌহান (২৬) কে আটক করে। মঙ্গলবার সকালে আটককৃতদের হবিগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয় ।

এদিকে ২ মার্চ উপজেলার নালুয়া চা বাগানের দুমদুমিয়া লেক থেকে বিষু মুন্ডা (৫৫) এর লাশ উদ্ধার করে পুলিশ। সে নালুয়া চা বাগানের আলবিস মুন্ডার ছেলে। চুনারুঘাট থানা পুলিশ ৭ মার্চ নালুয়া চা বাগানে অভিযান চালিয়ে এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে বিষু খাড়িয়া (৫০) ও অনিল ঝড়া কালা (৩০) কে আটক করে। আটককৃতরা নালুয় চা বাগানের পশ্চিম টিলা ও বিলা টিলার বাসিন্দা।

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক বলেন, দুই চা শ্রমিকদের হত্যাকান্ডের রহস্য উদঘাটন করতে চুনারুঘাট থানা পুলিশ সক্ষম হয়েছে। আটককৃত আসামীরা হবিগঞ্জ কোর্টে ১৬৪ ধারায় জবান বন্দি দিয়ে খুনের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com